1. admin@dainik71bangla.com : dainik71bangla.com :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

অবৈধভাবে বিদ্যুৎ সংযোগে অটোরিক্সা চার্জ জনসার্থে দরখাস্ত প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ, প্রতিনিধি:: অবৈধ ব্যাটারী চালিত অটোরিক্সা  দ্বারা  বিদ্যুৎ  অপচয়কারীর    বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য ১৭ জানুয়ারি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও পল্লী বিদ্যুতের  ডিজিএম  এর  বরাবরে,  জনসার্থে  এই দরখাস্ত টি দেওয়া হয়েছে।

এর আগে ১৫ জানুয়ারি এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কোম্পানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি হলেন নারাইনপুর গ্রামের আতাউর রহমান,দরখাস্তে উল্লেখ করেন, পূর্ব নারাইনপুর গ্রামের মৃত ইসরাব আলীর ছেলে,

আজির মিয়া, প্রায় দেড় মাস থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে অটোরিকশা চার্জ করে আসছেন। এতে বিদ্যুতের ভোল্টেজ ওঠা-নামা করায় গ্রামের অনেকের বিদ্যুৎ ব্যবহার করতে সমস্যার সম্মুখীন

হতে হচ্ছে । বারবার তাকে অবৈধ বিদ্যুৎ সংযোগের পরিবর্তে বৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে অটোরিক্সা টি চার্জ দেওয়ার কথা বললেও তিনি তাতে ও কোন কর্ণপাত করেননি।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডেপুটি জেনারেল ম্যানেজার সিরাজুল ইসলাম, এর সাথে যোগাযোগ করা হলে,বলেন আমরা ইতোমধ্যে  একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখবো আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য, দৈনিক ৭১ বাংলা কে বলেন, কেউ অবৈধ উপায়ে বিদ্যুৎ ব্যবহার করতে পারবে না। আর যদি  করে তাহলে উপযুক্ত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় : INTEL WEB