1. admin@dainik71bangla.com : dainik71bangla.com :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই ৩ পুলিশ গ্রেফতার টাংগাইল ভুয়াপুরে অগ্নিকান্ড ৬ দোকান পুরে ছাই ২০ লক্ষ টাকার ক্ষতি গিয়াস হঠাও তৃণমূল কংগ্রেস বাঁচাও কোম্পানীগঞ্জে ইন্তাজ আলী হত্যাকারীর বিচারের দাবিতে মানববন্ধন পঙ্গু ফিলিস্তিনির বাড়ি গুঁড়িয়ে দিল ইসরাইলি বাহিনী নারী শক্তির দৃষ্টান্ত দেশ জয়িতা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম পশ্চিম বাংলা থেকে বিজেপি ও তৃণমূল কংগ্রেস উৎখাতের দাবি অধীরের সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক মোজাক্কির হত্যার বিচার দাবীতে কিশোরগঞ্জে মানববন্ধন শাহাবাজপুর ইউপি উপ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ৮

বাংলাদেশের রুবেল বিজেপি নেতা বোম্বাই পুলিশের জালে

মনোয়ার ইমাম: ভারত কলকাতা প্রতিনিধি।
  • প্রকাশিত: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

মনোয়ার ইমাম :: কলকাতা। বাংলাদেশের রুবেল, বিজেপি নেতা হিসাবে বোম্বাই পুলিশ এর জালে ধরা পড়েছে। হ্যাঁ  ঘটনাটি  সত্যিই   বাংলাদেশ  যশোরের বোয়ালিয়া  এলাকার  রুবেল  যোনু  কে আজ মধ্যে বোম্বাই এর পুলিশ  কমিশনার পাকড়াও করে। তার বিরুদ্ধে অভিযোগ,২০১১,সালে বাংলাদেশের যশোর থেকে ভারত সীমান্ত পার হয়ে ভারতে প্রবেশ করে।

এবং পশ্চিম বাংলার উত্তর চব্বিশ পরগনার বসির হাট এলাকায় বাস করতেন।পরে নদীয়া হয়ে পোজ মহারাষ্ট্রের বোম্বাই শহর কাজে র জন্য চলে আসে। এবং কাজের ফাঁকে তিনি রিতিমত বি জে পি সঙ্গে যোগাযোগ করে। এবং পরে মধো বোম্বাই শহর এর মাইনোরিটি সেলের সভাপতি হয়। সম্পত্তি মহারাষ্ট্রে শিবসেনা   ও    এন    সি    পি    এবং    ভারতের।

জাতীয় কংগ্রেস জোট সরকার হয়। বিজেপি নেতা হিসাবে খ্যাতি অর্জন  করেন  রুবেল। কিন্তু পুলিশ এর  সন্দেহ  হয় তার কথাবার্তায়।তার বাড়ি খোঁজ খবর  নিয়ে  বেরিয়ে  আসে আসল রহস্য। বোম্বাই শহর পুলিশ পশ্চিম  বাংলায়  এসে তার বসিরহাট এলাকায়  বাড়ির  ঠিকানা য় হানা দিয়ে তার জাল নথিপত্র  উদ্ধার  করে। আজ  তাঁকে গ্রেপ্তার করে

পুলিশ। তার বিরুদ্ধে অবৈধভাবে ভারতে প্রবেশের ও মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী উদ্ভাব  ঠাকুর ও তার সরকারের বিরুদ্ধে যড়যন্ত্র,কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে। আজ তাঁকে বোম্বাই শহর এর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাছে পেশ করা হচ্ছে। এবং  তাকে  পুলিশ  রিমান্ডে  নেবার  জন্য আবেদন জানাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় : INTEL WEB