মােঃ জাহিদ হোসেন, , দিনাজপুর প্রতিনিধি //
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।
বুধবার (২ আগষ্ট-২০২৩) বিকেল ৪টা জেল রোডস্থ দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে মিছিল শেষ হয়।
মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান মিঞা, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোকাররম হোসেন, খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব মাহবুব আহমেদ, মোজাহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, জেলা বিএনপির প্রচার সম্পাদক বাবু চৌধুরী জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল প্রমূখ।
পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মন্ডল বকুল প্রমূখ।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা বিএনপি, পৌর বিএনপি, সদর উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৯ বছরের ও তারেক রহমানকে সহযোগিতা করার দায়ে তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে ৩ বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালতের বিচারক।

পোস্টটি শেয়ার করুনঃ