জোষ্ঠ্য প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (১৫আগস্ট) বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

 

দিবসটি উপলক্ষে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। সকাল ১০ টায় বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ,বীর মুক্তিযোদ্ধা সাথে মতবিনিময়,শিশু কিশোর মাঝে বই বিতরণ,আলোচনা সভা, যুবদের মাঝে ঋণ ও সনদ পত্র বিতরণ,বাদ জোহর দোয়া মাহফিল,খাদ্য সামগ্রী বিতরণ ও প্রামাণ্য চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ প্রদর্শনী হয়।

 

এসময় উপস্থিত ছিলেন (তালা-কলারোয়া) ১ আসনের সংসদ সদস্য ত্র্যাড: মোস্তাফা লুৎফুলা,তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিন,উপজেলা আ’লীগের সভাপতি শেখ নরুল ইসলাম,উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন,বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দার, তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম,উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ি,পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা রাজীব সরদার,সাবেক জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন,ইউপি চেয়ারম্যান সরদার জাকির,ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু প্রমুখ।

পোস্টটি শেয়ার করুনঃ