হাসিবুল ইসলাম.
পাটগ্রাম লালমনিরহাট সংবাদ দাতাঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে,লালমনিরহাট -১(পাটগ্রাম হাতীবান্ধায়)নৌকায় মাঝি হতে চান এমডি আতাউর রহমান প্রধান।সাবেক ব্যবস্থাপনা পরিচালক সোনালী, রূপালী,প্রবাসী কল্যাণ ব্যাংক, এর এমডি আতাউর রহমান প্রধান বলেন
বলেছেন, লালমনিরহাট জেলার পাটগ্রাম , হাতিবান্ধা,কালিগঞ্জ,আদিতমারী উপজেলার মানুষের প্রধান সমস্যা হলো কর্মসংস্থানের অভাব। আর এ সমস্যার সমাধান অত্যন্ত জরুরী। আমি আমার এলাকার মাটি ও মানুষের সঙ্গে চলি। এটা আমার জন্মভূমি।ছাত্র জীবন থেকেই রাজনীতিতে যুক্ত আতাউর রহমান এবারের জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট ১ আসনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় মাঝি হতে চান। সাংবাদিকদের দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।লালমনিরহাট ১ আসনটি লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলা ও হাতিবান্ধা উপজেলা নিয়ে গঠিত। সরেজমিন ও খোঁজ নিয়ে জানা যায়, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযুদ্ধের যান তার ভাই সহ পরিবারের অনেকেই এবং স্বাধীনতার পরে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে কাজ করছেন তার পরিবারের ও তিনি নিজে,এবং বাংলাদেশর গুরুত্বপূর্ণ কয়েকটি পদে দায়িত্ব পালন করেন সিনেট সদস্য এম ডি আতাউর রহমান। এভাবেই আওয়ামী পরিবারে বেড়ে উঠা আতাউর রহমান উপজেলায় অনেক শিক্ষা প্রতিষ্টানসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছেন।

রাজনীতিতে সক্রিয় আতাউর রহমান এলাকায় বিভিন্ন সময়ে বিশেষ করে করোনা মহামারি ও বন্যার সময় অসহায় মানুষদের পাশে সহায়তার হাত বাড়িয়েছেন।চাকরির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও অন্যান্য প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত।

তিনি অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও সংবাদ পত্রের উপদেষ্টা,খোঁজ নিয়ে আরও জানা যায়, গত এক যুগে এলাকার সাধারণ মানুষের পাশাপাশি দলের নেতা কর্মীদের আস্থা অর্জন করেছেন এমডি আতাউর রহমান। লালমনিরহাট জেলা আওয়ামী লীগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগ, হাতিবান্ধা উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীদের নিয়ে রাজনৈতিক অঙ্গন যথাযথ ভূমিকা রেখে চলেছেন। মানুষের সেবা করাই জীবনের একমাত্র উদ্দেশ্য জানিয়ে এমডি আতাউর রহমান বলেন , দেশের জন্য ও দেশের মানুষের জন্য কিছু করতে চাই। মাননীয় নেত্রী শেখ হাসিনা যখন যে নির্দেশনা দিবেন, সেই নির্দেশনা অনুসারে কাজ করে যাবো। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর এবার স্মার্ট বাংলাদেশ গড়তে সমাজের পিছিয়ে পড়া অবহেলিত নিপিড়িত গরীব-দুঃখী মানুষদের পাশে দাঁড়ানো আমার প্রধান উদ্দেশ্য।তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি পাটগ্রাম- হাতীবান্ধা আসনে নৌকায় মাঝি হতে চাই।

পোস্টটি শেয়ার করুনঃ