মোঃ জাহিদ হোসেন,দিনাজপুর প্রতিনিধি ://

দিনাজপুরের পার্বতীপুরে স্বর্ণ ব্যবসায়ী শ্রী বিজয় কুমার রায়ের উপর হামলার প্রতিবাদে চিহ্নিত সন্ত্রাসী গোলাম মোস্তফাসহ তার সঙ্গবদ্ধ দলের দৃ্ষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন পার্বতীপুর উপজেলা শাখা।

বুধবার (২৭সেপ্টেম্বর) বেলা ১২টায় পার্বতীপুর পৌরসভাধীন নতুন বাজার এ্যাডভোকেট খতিবুর রহমান সড়কে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন এর আয়োজনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন উপজেলা শাখার সভাপতি সারওয়ার আলম (নয়ন), সাধারণ সম্পাদক সোলাইমান আলী,
কার্যকরী সদস্য হারুন উর রশিদ(সুমন),
এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন পার্বতীপুর উপজেলা শাখার সকল সদস্য বৃ্ন্দ,হামলার শিকার বিজয় কুমারের পরিবারবর্গরাসহ বিভিন্ন ইলেকট্রনিক্স প্রিন্টমিডিয়া সাংবাদিক বৃন্দ এতে উপস্থিত ছিলেন।
তাদের দাবি এই হামলার চিহ্নিত সন্ত্রাসী গোলাম মোস্তফাসহ তার দলের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয় এই মানববন্ধন থেকে।

মানববন্ধন শেষে তারা গোলাম মোস্তফার দৃ্ষ্টান্ত মূলক শাস্তির দাবীতে একটি মৌন মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

এ বিষয়ে বিজয় কুমার রায়ের নিকট জানতে চাইলে তিনি বলেন,গতকাল মঙ্গলবার আনুমানিক রাত ৮টায় তার স্বর্ণের দোকানে তিনি বসেছিলেন এমন সময় গোলাম মোস্তফাসহ ৪/৫ জনের একটিদল তার নিকট এসে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করেন তিনি টাকা দিতে অসম্মতি জ্ঞাপন করলে তার উপর চড়াও হয়ে তাকে মারধর করে বলে তিনি জানান।

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম নূরুল ইসলামের সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে থানায় একটি মামলা হয।

পোস্টটি শেয়ার করুনঃ