মোঃ গোলাম ইয়াছিন রাজু,
রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার (এম.পি)

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১.০০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার (এম.পি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার দরিদ্র, নিঃস্ব, বিকলাঙ্গ ও শারিরীক ভাবে অক্ষম ব্যক্তিদের মাঝে ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করেন। উপজেলার ১০ টি ইউনিয়নের ৬০ জন সুবিধাভোগীদের হাতে নগদ ৫ হাজার টাকা করে মোট ৩ লক্ষ টাকা সুবিধাভোগীদের হাতে তুলে দেন।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, সাবেক ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন, গাজী আক্তারুজ্জামান, শেখ নুরুল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান।

এরপর মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময় পল্লী সড়ক ও কালভার্ট রক্ষণাবেক্ষণ এবং মেরামত প্রকল্পের আওতায় নিয়োজিত মহিলা শ্রমিকদের মাঝে প্রায় ৪০ লক্ষ টাকার চেক বিতরণ করেন।

চেক বিতরণ শেষে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময় শারীরিক প্রতিবন্ধী ৮ জন ব্যক্তির মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

হুইল চেয়ার বিতরণ শেষে উপজেলা মৎস্য অফিস কর্তৃক আয়োজিত ২০২৩-২০২৪ অর্থ বছরের রাজস্ব বাজেটের আওতায় মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠানে যোগদান করেন।

পোস্টটি শেয়ার করুনঃ