মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।

সাতক্ষীরার  সিনিয়র জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী’র  খাস কামরায় আজ ১৬ ই মে বৃহস্পতিবার সকাল ৯.৩০ মিনিটের সময় সাতক্ষীরা আইনজীবী সহকারী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা সিনিয়র জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজির সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত ছিলেন  নব নির্বাচিত কমিটির সভাপতি মো.আব্দুল মান্নান বাবলু সহ-সভাপতি  আব্দুর রহমান, তারক চন্দ্র রায়, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু ,যুগ্ন সাধারণ সম্পাদক দেবাশীষ সরকার সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সহ-সম্পাদক ইসমাইল হোসেন, কোষাধ্যক্ষ এম, শফিকুল ইসলাম ,নির্বাচিত সদস্য গোলাম রব্বানী আলম ,আব্দুল হাকিম, আব্দুস সামাদ,  বিধান চন্দ্র মন্ডল, মেহেদী হাসান সহ সিনিয়র আইনজীবী সহকারী আব্দুল হান্নান, আব্দুস সাত্তার  প্রমুখ।

সাক্ষাৎকালে সিনিয়র জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজি  নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সমিতির সাফল্য কামনা করেন।

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা একই দিনে অর্থাৎ ১৬ই মে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস,এম আশিকুর রহমানের সাথে নব নির্বাচিত আইনজীবী সহকারী সমিতির কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন , এ সময় তিনি সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য- গত ০৭ মার্চ ২০২৪ ইং তারিখে সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনের মাধ্যমে নতুন কমিটির সদস্যরা নির্বাচিত হয়।

পোস্টটি শেয়ার করুনঃ