আহসান হাবীব স্টাফ রিপোর্টার

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের আনছার মিয়ার হাট দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবুল খায়ের এর বিরুদ্ধে মাদ্রাসা শিক্ষক নিয়োগ কে কেন্দ্র করে একজন সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ উঠেছে। ওই শিক্ষক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

৪ জুলাই (বৃহস্পতিবার) সকাল সাড়ে নয়টায় অত্র মাদরাসার সামনে ঘটনাটি ঘটেছে।

উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাওলানা আব্দুর রব এর পুত্র ভুক্তভোগী মাওলানা রফিকউল্লাহ একই মাদরাসার সহকারী শিক্ষক।

ভুক্তভোগী মাওলানা রফিকউল্লাহ বলেন, আমি দীর্ঘ ২২ বছর পূর্ব চরবাটা আনছার মিয়ার হাট দাখিল মাদ্রাসায় বিনা বেতনে শিক্ষকতা করে আসছি, ছাত্র ছাত্রীদের বেতন, ভর্তি ফি, সেশন ফি সহ আয়ের ব্যায়ের হিসেব নিকাশ নিয়ে অত্র মাদ্রাসার সুপার মাওলানা আবুল খায়ের এর সাথে আমার বিভিন্ন সময় বাকবিতন্ডা হয়। এরেই জের ধরে সে আমার বিরুদ্ধে মিথ্যা রেজুলেশন করে এবং আমাকে মাদ্রাসা থেকে বাদ দেওয়ার চক্রান্ত করে।

আজ সকাল সাড়ে নয়টায় মাওলানা আবুল খায়ের, তার পুত্র পারভেজ (২২), আবুল বাসার ডুবাই ওয়ালার পুত্র মোঃ মাসুদ(২৫), আমার উপর আক্রমণ চালায়, এসময় তারা আমাকে কিল ঘুষি লাথি মেরে রক্তাক্ত যখম করে, আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাসার মঞ্জু জানান, মাদ্রাসা শিক্ষকের মারধরের বিষয়টি শুনেছি, মাওলানা রফিকউল্লাহ চিকিৎসাধীন রয়েছে, তিনি সুস্থ হলে বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।

অভিযোগের বিষয়ে জানতে মাওলানা আবুল খায়ের কে বার বার কল দিলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওসার আলম ভূঁইয়া জানান, মাদ্রাসা শিক্ষক মারধরের একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুনঃ