1. admin@dainik71bangla.com : dainik71bangla.com :
বুধবার, ১২ মে ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কটল্যান্ড পার্লামেন্টের সদস্য নির্বাচিত বাংলাদেশী সিলেটের ফয়সল চৌধুরী রাজধানী ঢাকায় ভান্ডারিয়া উপজেলার ড্রীম বাংলা ফাউন্ডেশনের ইফতার মাহফিল আবারো পশ্চিম বাংলার মসনদে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপদ্যায় আল কুরআনের খেদমত সবার ভাগ্যে থাকেনা – শাহ্ মোঃ ছাদিকুর রহমান নন্দীগ্রামে মমতা কে হারিয়ে শুভেন্দু জয়ী নন্দীগ্রামে ১২০১ ভোটে জয়ী মমতা ব্যানার্জি ভারতের পশ্চিমবঙ্গে ফের মমতা ব্যানার্জি সরকার গঠনে এগিয়ে ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদের সামগ্রী বিতরণ তাকবীরে তাহরীমা ও সালামের লামে মদ্দ করা সংক্রান্ত করোনাক্রান্তে বিশ্ব রেকর্ডে ভারত ৪ লক্ষ ছাড়িয়ে

কুড়িগ্রাম রাজারহাটে স্ত্রী স্বীকৃতির দাবীতে নারীর অনশণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

সোহেল  রানা  ::  কুড়িগ্রাম   জেলা  প্রতিনিধি।কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছাটমল্লিকবেগ গ্রামে স্ত্রী’র স্বীকৃতি দাবী নিয়ে অনশনে রয়েছে এক প্রেমিকা নারী। হয় স্বামীর অধিকার,না হয় মৃত্যু! দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থেকে স্ত্রী হয়েছি। এখন

কেনো অধিকার দিবেনা। অধিকার না পেলে মৃত্যু ছাড়া আমার যাবার আর কোনো রাস্তা খোলা নেই । এখানে আসার পর আমার শশুর বাড়ির লোকজন আমাকে শারীরিক নির্যাতন করে বাসা থেকে বের করে দিয়ে মুল গেটে তালাবদ্বো করে রেখেছে।

আমি মরে গেলেও এখান থেকে চলে যাবোনা। এসব কথা বলছিলেন অনশনকারি স্ত্রীর দাবীতে কহিনুর বেগম। স্ত্রীর স্বীকৃতি চেয়ে শনিবার দুপুর থেকে অনশন করেছে ওই প্রেমিকা।জানা গেছে, আঃ রহমান (২৫) উপজেলার রাজারহাট ইউনিয়নের ছাটমল্লিকবেগ গ্রামের তয়জন আলীর ছেলে।

প্রেমিকা রাজারহাট উপজেলার মেকুরটারী গ্রামের কুদ্দুস আলীর মেয়ে কহিনুর (২০) দীর্ঘদিন থেকে তাদের সম্পর্ক প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অতঃপর প্রেমের সম্পর্ক জায়েজ করতে গত ২৩-০২-২০২০ ইং কাজীর মাধ্যমে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের কয়েকদিন পর রহমান মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে চাকুরীতে যোগদান করার পর খোঁজখবর ও স্ত্রীর স্বীকৃতি দিতে অস্বীকার করেন।
কহিনুর বেগম জানান, রহমান আমার আপন মামাতো ভাই। আত্মীয়তার সুবাদে বাসায় যাতায়ত।

লেখাপড়া চলাকালীন অবস্থায় দূ’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং সেটি বিবাহ বন্ধনে আবদ্ধ করি। রহমান আমাকে ৪ লক্ষ টাকা দেনমোহরে বিয়ে করেছে। আমার কাছে প্রমাণ স্বরূপ নিকাহনামা রয়েছে। স্থানীয়রা জানায়,

রহমান সারাদিন বাসায় ছিল।এই মেয়েটি এখানে আসার সাথে সাথে রহমান গা ঢাকা দিয়েছে।স্থানীয়রা আরো জানান,দুপুর থেকে রহমানের বাসার সামনে স্ত্রী স্বীকৃতির দাবিতে কহিনুর বেগম নামের একজন মেয়ে অবস্থান নিলে উৎসুক এলাকাবাসী দেখার জন্য ভিড় করে।

রাজারহাট থানার ওসি রাজু সরকার, দৈনিক ৭১ বাংলা কে জানান, এ বিষয়ে এখনো অভিযোগ হয়নি,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় : INTEL WEB