1. admin@dainik71bangla.com : dainik71bangla.com :
বুধবার, ১২ মে ২০২১, ১১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কটল্যান্ড পার্লামেন্টের সদস্য নির্বাচিত বাংলাদেশী সিলেটের ফয়সল চৌধুরী রাজধানী ঢাকায় ভান্ডারিয়া উপজেলার ড্রীম বাংলা ফাউন্ডেশনের ইফতার মাহফিল আবারো পশ্চিম বাংলার মসনদে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপদ্যায় আল কুরআনের খেদমত সবার ভাগ্যে থাকেনা – শাহ্ মোঃ ছাদিকুর রহমান নন্দীগ্রামে মমতা কে হারিয়ে শুভেন্দু জয়ী নন্দীগ্রামে ১২০১ ভোটে জয়ী মমতা ব্যানার্জি ভারতের পশ্চিমবঙ্গে ফের মমতা ব্যানার্জি সরকার গঠনে এগিয়ে ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদের সামগ্রী বিতরণ তাকবীরে তাহরীমা ও সালামের লামে মদ্দ করা সংক্রান্ত করোনাক্রান্তে বিশ্ব রেকর্ডে ভারত ৪ লক্ষ ছাড়িয়ে

করোনাক্রান্তে বিশ্ব রেকর্ডে ভারত ৪ লক্ষ ছাড়িয়ে

মনোয়ার ইমাম: ভারত কলকাতা প্রতিনিধি।
  • প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

🔴 মনোয়ার ইমাম:: 🇮🇳 ভারত কলকাতা। আজ সারা ভারতের বিভিন্ন যায়গায় করোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা বৃদ্ধি পেয়ে, ৪,লক্ষ,১, হাজার,৫৫০,জন মানুষ ভর্তি হয়েছেন।আজ মৃত্যু হয়েছে প্রায় তিন হাজার এর কাছাকাছি। ভারত কে মানবিক সাহায্য করতে এগিয়ে এসেছেন চীন। চীন প্রায়,২৫, হাজার কন্টেইনার হ্যান্ডলিং অক্সিজেন সরবরাহ করার প্রস্তাব দিয়েছেন ভারতের কাছে।

এবং এই কন্ট্রেনার অক্সিজেন তড়িঘড়ি ভারত এ পাঠাতে হবে বলে জানিয়েছেন বেইজিং সরকার। সেই সঙ্গে করোনা ভাইরাস এন্ড্রোয়েড ভ্যাকসিন পাঠাতে প্রস্তুত রাখা হয়েছে ভারতের জন্য। সম্পত্তি ভারত ও চীনের মধ্যে আন্তর্জাতিক কুটনৈতিক সম্পর্ক ভালো না থাকলে ও মানবিক সাহায্য করতে এগিয়ে এসেছেন তারা। চীনের কমিউনিস্ট সরকার ভারতের করোনা ভাইরাস আক্রান্ত মানুষের পাশে।

দাঁড়াতে চায়।তাই তারা সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। সেই সঙ্গে ভারত এ অক্সিজেন সরবরাহ করার জন্য অনুরোধ করেছেন ভারতের প্রতিবেশী দেশ ভূটান ও নেপাল। এবং কিছু দিন আগে ভারত এ অক্সিজেন সরবরাহ করেছে সিঙ্গাপুর সরকার। দিনের পর দিন হু হু করে বেড়ে চলছে কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা। মহারাষ্ট্র, হরিয়ানা ও রাজস্থান এবং।

উত্তরাখণ্ডের এবং দিল্লিতে মহামারী আকার ধারণ করেছে। সেই সঙ্গে পশ্চিম বাংলার এবং কর্নাটক ও তামিলনাড়ুতে কোরোনা ভাইরাস আক্রান্ত মানুষের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় কাজ করতে হচ্ছে কেন্দ্রীয় সাস্থ্য কর্মীদের। এবং বিভিন্ন রাজ্যে জন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা ও ডাক্তার রা দ্রুততার সঙ্গে সঙ্গে কাজ চালিয়ে যাচ্ছে। ভারত সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে এই করোনা ভাইরাস।

আক্রান্ত মানুষের সংখ্যা কমতে।আজ থেকে শুরু হচ্ছে লকডাউন টাইম। প্রতিদিন সকাল,৭, থেকে ১০, পর্যন্ত বাজার হাট খোলা থাকবে। এবং বিকেল,৩, থেকে ৫, পর্যন্ত খোলা থাকবে বাজার হাট। বাদবাকি সময় বন্ধ থাকবে। বন্ধ থাকবে শপিং মল ও মার্কেট এবং সিনেমা হল এবং বিনোদন।

ডেস্ক, মাক্স ছাড়া ট্রেনে ভ্রমণ ও সরকারি এবং বেসরকারি গাড়ি ঘোড়া তে উঠতে পারবে না।মাক্স ছাড়া ট্রেনে ভ্রমণ ও গাড়ীতে নিষিদ্ধ করা হয়েছে।মাক্স ছাড়া কেউ বের হলে পাঁচ শত টাকা জরিমানা করা  হচ্ছে ভারতীয় পুলিশ প্রশাসন তরফ থেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় : INTEL WEB