1. admin@dainik71bangla.com : dainik71bangla.com :
বুধবার, ১২ মে ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কটল্যান্ড পার্লামেন্টের সদস্য নির্বাচিত বাংলাদেশী সিলেটের ফয়সল চৌধুরী রাজধানী ঢাকায় ভান্ডারিয়া উপজেলার ড্রীম বাংলা ফাউন্ডেশনের ইফতার মাহফিল আবারো পশ্চিম বাংলার মসনদে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপদ্যায় আল কুরআনের খেদমত সবার ভাগ্যে থাকেনা – শাহ্ মোঃ ছাদিকুর রহমান নন্দীগ্রামে মমতা কে হারিয়ে শুভেন্দু জয়ী নন্দীগ্রামে ১২০১ ভোটে জয়ী মমতা ব্যানার্জি ভারতের পশ্চিমবঙ্গে ফের মমতা ব্যানার্জি সরকার গঠনে এগিয়ে ভান্ডারিয়ায় ড্রীম বাংলা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদের সামগ্রী বিতরণ তাকবীরে তাহরীমা ও সালামের লামে মদ্দ করা সংক্রান্ত করোনাক্রান্তে বিশ্ব রেকর্ডে ভারত ৪ লক্ষ ছাড়িয়ে

নন্দীগ্রামে মমতা কে হারিয়ে শুভেন্দু জয়ী

মনোয়ার ইমাম: ভারত কলকাতা প্রতিনিধি।
  • প্রকাশিত: সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

মনোয়ার ইমাম :: ভারত কলকাতা। অবশেষে নক্ষত্র পতন নন্দীগ্রামে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে হারিয়ে দিলেন শুভেন্দু। দীর্ঘ সময় টানাপোড়েন এর পর অবশেষে শেষ হাসি হাসলেন নন্দীগ্রাম এ বিজেপি প্রার্থী ও এককালের মমতা বন্দ্যোপাধ্যায় এর ঘনিষ্ঠ সাবেক মন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের নেতা শ্রী শুভেন্দু অধিকারী। তিনি তার।

নিকটতম প্রতিদ্বন্দ্বী তার এককালের গুরুমাতা তৃণমূল কংগ্রেসের নেত্রী ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে হারিয়ে দিলেন প্রায়,১৬৫৩, টি ভোটে।এই কেন্দ্রে সকাল থেকে পাখির চোখ ছিল সারা দেশের। গতকাল সকাল থেকে যখন একের পর এক ফলাফল প্রকাশ করা হচ্ছে, তখন সবাই নজর রাখছিল  নন্দীগ্রাম  বিধান  সভা  কেন্দ্রের।

উত্তর। সকলেই বিজেপি র প্রার্থী শ্রী শুভেন্দু অধিকারী ব্যাবধান বাড়াতে থাকে। কিন্তু যত বেলা বাড়ছে তত তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ব্যবধান কমাতে থাকে।এক সময় এ এন আই খবর পাওয়া যায় যে নন্দীগ্রাম বিধানসভা।

কেন্দ্র থেকে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রায়,১২০৩, ভোট জিতে এসেছেন। সেই মুহূর্তে ছবিটি পাল্টে যায় গোটা এলাকা, খুশির হাওয়া বইতে শুরু করে গোটা পশ্চিম বাংলায়। তার পর সন্ধ্যায় নির্বাচন কমিশন এর সিইও  আরিজ আফতাব জানান যে নন্দীগ্রাম বিধান সভা কেন্দ্র।

থেকে তৃণমূল কংগ্রেসের নেত্রী ও প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় কে হারিয়ে দিয়েছেন বিজেপি প্রার্থী শ্রী শুভেন্দু অধিকারী তিনি,১৬৫৬,টি ভোটে জয়ী হয়েছেন। তার পর পাল্টে যায় গোটা চেহারা।এই খবর এ উদ্বিগ্ন হয়ে পড়ে তৃণমূল কংগ্রেসের নেতা

কর্মীরা। এই খবর শোনার পর পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী  মমতা  বন্দ্যোপাধ্যায়  জানান  তিনি আদালতের মাধ্যমে ফের পূনঃ গণনা করা হবে। তবে অফিসিয়াল ভাবে বিজেপি প্রার্থী শ্রী শুভেন্দু অধিকারী কে জয়ী হিসেবে ঘোষণা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় : INTEL WEB