মোঃ আবু সাঈদ সরদার তালা সাতক্ষীরাঃ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিনা তমাকে তার নিজের উপজেলায় ছাত্রলীগের পক্ষ থেকে এক সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তালা উপজেলা শিল্পকলা একাডেমিতে উপজেলা ছাত্রলীগ এ সংবর্ধনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মীর জাকির হোসেন, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো:সুমন হোসেন, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারদীন এহসান দীপ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাদী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিনা তমা বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। সংগঠন শক্তিশালী করতে ঐক্যের কোন বিকল্প নেই। তিনি বলেন, ছাত্রলীগ হবে একটি সুশৃংঙ্খল সংগঠন। এ সংগঠনে কোন দ্বিধাদ্ব›দ্ব থাকলে চলবে না। ছাত্রলীগ নেত্রী তামান্না তানজিনা তমা বলেন, শেখ হাসিনার হাতে দেশের রাষ্ট্রক্ষমতা থাকলে মানুষ নিরাপদে থাকে, উন্নয়ন হয়। সরকারের দেশব্যাপী উন্নয়ন কর্মকান্ড সাধারণ মানুষের কাছে পৌছে দিতে ছাত্রলীগ নেত্রী তমা দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
এর আগে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-ক্রিড়া সম্পাদক তামান্না তানজিনা তমা বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে সড়ক পথে তালা উপজেলার কুমিরায় পৌছুলে তাকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: সুমুন হোসেন ও উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক ফারদিন এহসান দীপ দলীয় নেতাকর্মীদের নিয়ে ফুলের শুভেচ্ছা জানান। এসময় সাতক্ষীরা জেলা যুবরীগের যুগ্মসাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল এর পক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানান যুবলীগ নেতাকর্মীরা। পরে মটরশোভাযাত্রা করে তালা শিল্পকলা একাডেমিতে সংবর্ধনা অনুষ্ঠানে নিয়ে যান।

পোস্টটি শেয়ার করুনঃ