সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ছেলের মারপিটের প্রতিবাদ করাকে কেন্দ্র করে ফারুক হোসেন (৪০)নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দূর্বিত্তদের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ধানদিয়া কাটাখালী মোড় সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।নিহত ফারুক হোসেন কাটাখালী গ্রামের আমজেদ হোসেনের ছেলে।সে পেশায় একজন কৃষক ছিল। অভিযুক্তরা হল, একই উপজেলার কৃষ্ণনগর এলাকার নয়ন, লাকি এবং রুবেল হোসেন।

নিহতের প্রতিবেশি ময়নুল আমিন মিঠু জানান, বেলা ১২টার দিকে ফারুকের ছেলে বাদশা এইচ এস সি পরীক্ষা দিতে যাচ্ছিল পরিক্ষা কেন্দ্রে । পথিমধ্যে অশোক মোড় এলাকায় আসলে তার সহপাঠি নয়ন ও লাকির সাথে বাক বিতন্ডা সৃষ্টি হয়।এতে নয়ন ও লাকি বাদশাকে বেধরক মারপিট করে। পরে বাদশা কাদতে কাঁদতে বাড়িতে ফিরে ঘটনাটি তার বাবাকে খুলে বলে। পরে বাবা ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে মারপিটে কারন জানতে চাইলে নয়ন ও লাকি তার মামাকে মুঠোফোনে ডেকে নিয়ে আসে। এক পর্যায়ে তারা তিন জন মিলে বাশের লাঠি দিয়ে ফারুক হোসেনকে মারপিট করতে থাকে এতে ঘটনাস্থলে মারা যায় ফারুক হোসেন। ওই সময় স্থানীয়রা ছুটে আসলে সটকে পড়ে দূর্বিত্তরা। পরে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মাহামুদ হোসেন জানান, ঘটনাস্থলে তিনি পরিদর্শনে গিয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।

পোস্টটি শেয়ার করুনঃ