তালার পাটকেলঘাটায় নিজস্ব ভোগ দখলীয় খাস খতিয়ান ভুক্ত জমিতে ঘর সংষ্কারে বাধা দেওয়ার প্রতিবাদে পাটকেলঘাটা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন।

পাটকেলঘাটা প্রতিনিধি।

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা বাজারে নিজস্ব খাস খতিয়ান ভুক্ত জমিতে ঘর সংষ্কারে বাধা দেওয়ার প্রতিবাদে গতকাল বিকালে পাটকেলঘাটা প্রেসক্লাবে বিশ্বাস রফিকুল ইসলাম সংবাদ সন্মেলনের আয়োজন করেন।
উক্ত সংবাদ সন্মেলনে তালার ছোট কাশিপুর গ্রামের আবুবক্কর বিশ্বাসের পুত্র বিশ্বাস রফিকুল ইসলাম জনাকীর্ন সংবাদ সন্মেলনে তার লিখিত বক্তব্যে বলেন আমি দীর্ঘদীন ধরে পাটকেলঘাটা বাজার সংলগ্ন আমাদের পৈত্রিক ভিটায় বসবাস করে আসছি এবং অনেক আগে থেকেই ভোগ দখলে আছি এমন কি সেখানে ব্যবসা বানিজ্য করে আসছি। যেটি পুটেখালী মৌজার অধিনস্হ ১ নং খাস খতিয়ানের ১৪২২ নন্বর দাগের অন্ত্রভুক্ত। উক্ত জমিটি আমাদের রেকাডিও সম্পতি ছিল পরবর্তীতে পেরিফেরি হওয়ায় ঐ জমি সরকারের খাস খতিয়ান ভুক্ত হয়। এ সময় সরকারের যথাযথ নিয়ম মেনেই আমি জেলা প্রশাসকের কার্যলয় থেকে বন্দোবস্ত নিয়ে ভোগ দখল করে আসছিলাম। উক্ত জমিতে ঘর গুলো ভেঙ্গে যাওয়ায় পুনরায় সরকারের অনুমতি নিয়েই নতুন করে ঘর সংষ্কারের কার্যক্রম শুরু করি।
এ সময় একটি কুচক্রী মহল ঘরের ছবি তুলে ঐ মহলটি জেলা প্রশাসক সহ বিভিন্ন দপ্তরে আমার নামে মিথ্যা অভিযোগ করে। এমন কি গত ১৯/৯/০২৩ তারিখে পাটকেলঘাটা প্রেসক্লাবে আমার বিরুদ্ধে সংবাদ সন্মেলন করে আমার জমি অবৈধ দখলে নেওয়ার চক্রান্ত করেছে। এমত অবস্হায় আমি সাংবাদিকদের দপ্তরে এসে সত্য ঘটনা তুলে ধরার জন্য অনুরোধ করছি।

পোস্টটি শেয়ার করুনঃ