রাকিবুল হাসান সাতক্ষীরা শ্যামনগর ঃ
দেশব্যাপী ডেঙ্গু জ্বরের প্রকোপে জনজীবন অতিষ্ট ঠিক সেই মুহুর্তে মশা নিধনে ও জনসচেতনতা বৃদ্ধিতে শ্যামনগর উপজেলাধীন শ্যামনগর সরকারী মহসিন কলেজ ও মুন্সিগঞ্জ কলেজ ক্যাম্পাসে ফগার মেশিনে মশা নিরোধক ওষুধ স্প্রে কার্যক্রম সহ শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু বিষয়ে সচেতন মূলক ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন সাতক্ষীরা ৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
মঙ্লবার ১০ অক্টোবর সকাল ১১ টায় মুন্সিগন্জ কলেজ এবং দুপুর ১২টায় শ্যামনগর সরকারী মহসিন কলেজ ক্যাম্পাসে ফগার মেশিনে ঔষধ স্প্রে সহ জনসচেতনতামূলক ক্যাম্পেইন কার্যক্রম শুরু হয়। ডেঙ্গু প্রতিরোধে সচেতন বাড়াতে সংসদ সদস্য শিক্ষার্থীদের ক্লাসে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, সফলতাসহ স্বাধীনতার ইতিহাস তুলে ধরে বক্তব্য রাখেন। বক্তব্য শেষে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর সফলতাও উন্নয়নের লিফলেট বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ ডক্টর এ কে এম আব্দুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শ্যামনগর সদর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, সাংবাদিক মারুফ হোসেন মিলন,সাংবাদিক বেলাল হোসেন, মাসুম বিল্লাহ, সহ শ্যামনগর সরকারী মহসিন কলেজ ও মুন্সিগঞ্জ কলেজের শিক্ষক ও অসংখ্য শিক্ষার্থীবৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ