তালা প্রতিনিধি ::বিশ্ব মা দিবস উপলক্ষে সাতক্ষীরা তালায় স্বপ্নজয়ী দু’জন মাকে সম্মাননা প্রদান করা হয়েছে। রোববার (১২ মে) তালা উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে উপ-শহরে র‌্যালি শেষে উপস্থিত বক্তৃতা, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমিনুল ইসলাম পিপিএম, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার,সমাজসেবা অফিসার সুমনা শারমিন, প্রকল্প বাস্ববায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহমেদ, প্রাথমিক শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, সমবায় অফিসার মো. রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার প্রভাস কুমার দাস প্রমুখ।
সম্মাননাপ্রাপ্ত স্বপ্নজয়ী মায়েরা হলেন তালা উপজেলার সুকদেবপুর গ্রামে একে এম আজহারুল ইসলামের স্ত্রী রিনা ইসলাম ও নগরঘাটা গ্রামের হায়দার আলীর স্ত্রী নুরজাহান বেগম।

পোস্টটি শেয়ার করুনঃ