তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলায় মুক্তিযোদ্ধার পরিবার সন্তানকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। শনিবার (২২জুলাই) রাত ৯ টার পরে উপজেলার কুমিরা ইউনিয়নের রাডীপাড়া বাদামতলা বাজারে ঘটনাটি ঘটে। আহতরা হলেন, রাড়ীপাড়া গ্রামের মৃত:মুক্তিযুদ্ধা ইছার উদ্দীন পশারী ছেলে দিলু সরদার(৪৫) এক এলাকার সরিউতুল্লাহ পশারী ছেলে লস্কর সরদার(৪২)।

ঘটনার বিবরণে জানা যায়,একই এলাকার অমির সরদার ছেলে আহাদ সরদার(৪০) একটি মুদি দোকান পরিচালনা করত। কিন্তু স্থানীয় মানুষের কাছ থেকে চড়া সুদে মোটা অঙ্কের টাকা নিয়ে প্রায় ৬ মাস আগে বাড়ি থেকে বাইরে চলে যায়। কিছু দিন আগে সে বাড়িতে ফিরে আসে। আজ তার মুদি দোকানে হালখাতা চলছিল। আহত দিলু সরদার কাছে ৯০০ টাকা পাওনা ছিল তার। হালখাতায় দিলু সরদার হাজির হয়ে ৫০০ টাকা হালখাতা করে কিছু দিন সময় চাই। কিন্তু দোকানদার আহাদ সরদার সময় না দিয়ে মার ধর আরম্ভ করে। এমন সময় সেখানে উপস্থিত আহাদের পিতা অমির সরদার (৬০)সহ তার সহ দর ভাই হান্নান সরদার(৩৫) মান্নান সরদার (৩০) তাকে বেদম মারধর করে। এই অবস্থায় দিলু সরদারের চাচাতো ভাই লস্কর সরদার (৪২) মারধরের বাধা দিলে তাঁকেও তারা বেদম মারধর করে আহত করে। এক পর্যায়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে মাথায় আঘাত করে। তাদের অবস্থার অবনতি দেখে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় ইউপি সদস্য মফিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,হামলাকারী আহাদ সরদারের একটি মুদি দোকান ছিল। সে তার মুদি দোকান দেখিয়ে মানুষের কাছ থেকে চড়া সুদে মোটা অঙ্কের টাকা নিয়ে পলাতক ছিল। এমনকি সে নিজের মুদি দোকান গোপনে বিক্রি করে দেয়। আজ সে দোকানের বারান্দায় বসে হালখাতা করছিল। সামান্য বকেয়া ৪০০ টাকা নিয়ে এই হামলার ঘটনার সূত্র ঘটে।

 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ হোসেন বলেন,ঘটনা স্থান পুলিশ পরিদর্শন করেছে। আহতদের চিকিংসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ