স্টাফ রিপোর্টারঃএম, মাসুদ রানা সুমন

সাভারে তিতাস গ্যাসের কর্মকর্তা পরিচয়ে বাড়িতে প্রবেশ করে চুরির অভিযোগ ওঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। বুধবার বেলা ১১ টার দিকে সাভারের তেঁতুলঝোঁড়া ইউনিয়নের যাদুরচর মহল্লায় আকতার উদ্দিনে বাড়িতে এঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন- বাগেরহাট জেলার কচুঁয়া থানার পন্মনগর গ্রামের শেখ আ.রহমানের ছেলে শফিকুল ইসলাম(৩০) ও শাহাদাৎ হোসেন(৪০)।

ভুক্তভোগী আকতার উদ্দিন জানান, দুই ব্যক্তি তিতাস গ্যাস অফিস থেকে এসেছে পরিচয় দিয়ে আমার বাসায় প্রবেশ করে। পরে তাদেরকে আমার ড্রয়িং রুমে বসতে দিয়ে চা-নাস্তার ব্যবস্থা করতে রান্না ঘরে যাই।এর কিছু সময় পরে আমি রান্না ঘর থেকে ড্রয়িং রুমে ফিরে এসে দেখি ওই দুই ব্যক্তি ঘরে নেই এবং আমার ওই রুমের বিছানা এলোমেলো।
এসময় আমার ড্রয়িং রুমের বিছানার জাজিমের নিচে রাখা ৮০ হাজার টাকাও দেখি লাপাত্তা।পরে আমি রাতে সাভার মডেল থানায় বিষয়টি জানিয়েছি। এবিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (এসআই) ওয়াদুদ কামাল জানান, তিতাস কর্মকর্তা পরিচয় দিয়ে বাসায় ঢুকে চুরির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এব্যাপারে জানতে চাইলে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক খাদেমুল ইসলাম বলেন, যেহেতু চুরির ঘটনা এটা থানা পুলিশ দেখবে। এই নামে আমাদের কোন কর্মকর্তা-কর্মচারী নাই।

পোস্টটি শেয়ার করুনঃ