উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি
নড়াইল থেকে

নড়াইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি
নড়াইল থেকে জানান,
রবিবার (২০ আগস্ট ) সকাল ১০ টার সময় পুলিশ লাইনস্ ড্রিলশেডে জুলাই মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
কল্যাণ সভায় বিভিন্ন থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, ক্যাম্প থেকে আগত বিভিন্ন র‌্যাঙ্ক এর অফিসার ও ফোর্স এবং পুলিশ লাইন্সের অফিসার ও ফোর্স তাদের সামগ্রিক সমস্যা নিয়ে কথা বলেন। পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন তাদের এসব সমস্যার সমাধানের জন্য সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করতে নিয়মমাফিক ছুটি, আবাসন ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্নতা, চিকিৎসা, মানসম্মত খাবারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে নির্দেশনা দেন।
তিনি কল্যাণ সভায় অবসরজনিত কারণে বিদায়ী ২০ জন পুলিশ সদস্যকে ক্রেস্ট উপহার সামগ্রী প্রদান করেন। জুলাই মাসের ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে নড়াইল সদর থানার এসআই (নিঃ) আজিজুর রহমান, এএসআই(নিঃ) আতিকুর রহমান ও লোহাগড়া থানার এসআই (নিঃ) মামুনুর রহমান এবং ট্রাফিক পুলিশের শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে টিএসআই জসিম রানাকে ক্রেস্ট প্রদান করেন।
কল্যাণ সভায় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), প্রনব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), নড়াইল, সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর, কোর্ট ইন্সপেক্টর, জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ির ইনচার্জগণসহ পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ