জাকির হোসেন
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ

সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে উপজেলার ৮ টি ইউনিয়নে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশ উপলক্ষে উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নিয়ামতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান নঈমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ। করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন, আব্দুর রশিদ পটুসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র কঠোর ভাবে মোকাবিলা করা হবে। কোন ষড়যন্ত্র বাংলার মাটিতে হতে দেওয়া হবে না বলে জানান বক্তারা।

পোস্টটি শেয়ার করুনঃ