প্রতিনিধিঃ
 সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারে অগ্নিকান্ডে দুটি দোকান  পুড়ে দোকানের মালামাল সহ ২০-২৫  লক্ষাধিক টাকার  ক্ষয় ক্ষতি হয়েছে। পাটকেলঘাটা বাজারের ব্যবসায়ী বিজয় চক্রবর্তী জানান কালিবাড়ী রোডের আরিয়ান এন্টার প্রাইজ ও শ্যামল ঘোষের মুদি দোকানে গভীর রাতে আগুন লাগে তবে আগুনের সুত্রপাত জানা যায়নি তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে বলে তাদের ধারনা।
ক্ষতিগ্রস্থ মোবাইলের দোকান মালিক ইজাজ খান জানান প্রতিদিনের মত রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যায়।রাত দুইটার দিকে জানতে পারে দোকানে আগুন লেগেছে। তবে আগুনের কারন জানাতে পারেনি এ সময় তার দোকানে ১৪ লক্ষ টাকার মালামাল ছিল বলে জানান।
আগুনের লেলিহান শিখা দেখে  স্থানীয়  লোকজন আগুন নিভানোর চেষ্টা করে  ব্যর্থ হয়ে ৯৯৯ ফোন দিলে ফায়ার সার্ভিস  আগুন নিয়ন্ত্রনে আসার আগেই দুটি দোকান পুড়ে সকল মালামাল ছাই হয়ে যায়। এ সময় পাশে দুটি  মুদি দোকান ও ঔষধের দোকানের আংশিক ক্ষতিগ্রস্থ হয়।
ইজাজ খান জানান লেখাপড়া শেষ করে চাকুরি না পেয়ে হতাশাগ্রস্থ হয়ে পড়েন তাই এনজিও থেকে  লোন নিয়ে কালিবাড়ি রোডে  মোবাইলের দোকান করেন। দোকানে বেচাকেনা বেশ ভাল ছিল। আশা ছিল ব্যবসা করে তিনি প্রতিষ্ঠিত হবেন। কিন্তু আগুনে পুড়ে তার স্বপ্ন ধুলিস্যাৎ হয়ে গেছে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মাহমুদ হোসেন সকালে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ব্যবসায়ীদের সান্তনা দেন।
পোস্টটি শেয়ার করুনঃ