পাটকেলঘাটা প্রতিনিধি:”শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাটকেলঘাটা খাদ্য গুদামে চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছ। বুধবার (১৫মে) পাটকেলঘাটা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

তালা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (তালা- কলারোয়া)-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সরুলিয়া ইউনিয়ন আ’ লীগের সভাপতি মতিয়ার রহমান,খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু,খলিশখালী ইউনিয়ন আ’ লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার দাস,সরুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল হাই,তালা উপজেলা আলীগের প্রচার ও উপ দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান রহমান মধু,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান,পাটকেলঘাটা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রেজা প্রমুখ।

পাটকেলঘাটা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রেজা বলেন,চলতি বোরো মৌসুমে মিলারদের নিকট থেকে ৫ হাজার ৫০০ মেট্রিক টন চাল ৪৫ টাকা দরে এবং ২১৭ মেট্রিক টন ধান ৩২ টাকা দরে কৃষকের নিকট থেকে সংগ্রহ করা হবে বলে জানান এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুনঃ