ওমর ফারুক খান নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে ২০০৪ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাস বিরোধী জনসভায় ভয়াবহ ২১ আগাষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে সাবেক রাষ্টপতির জিল্লুর রহমানের সহধর্মিণী ২১ অগাষ্টে গ্রেনেড হামলায় নিহত শহিদ আইভি রহমানের স্বরনে পুষ্পস্তবক ও ১ মিনিট নিরাবতা পালন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
তিনি বলেন তারেক রহমান ২১ অগাষ্ট এ গ্রেনেড হামলা করে পাকিস্তানের মদদে দেশ থেকে পালিয়ে যায় লন্ডনে, সেখান থেকে বিভিন্ন ষড়যন্ত্রের পরিকল্পনা করছে। বি এনপি জামায়াত সন্ত্রাসি কায়দায় ক্ষমতায় যেতে চাই,এদের কে প্রতিহিত করতে বড়াইগ্রাম বাসিকে ঐক্যবধ্যের থাকার আহ্বান জানিয়েছেন। পরিশেষে তিনি বলেন বনপাড়া বাইপাসের মাটিতে সিংড়া থেকে লোক আসেনাই, বাগাতিপাড়া থেকে লোক আসে নাই, এখানে এই হাজার হাজার জনগনের সমাবেশ শুধু বড়াইগ্রামের জনগনের সমাবেশ।
বড়াইগ্রামের জনগন বড়াই গ্রামে এমপি চাই এটা বড়াইগ্রামের তৃনমূল মানুষের প্রানের দাবী।উক্ত সভায় বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ চেয়ারম্যান ৩ নং জোনাঈল ইউনিয়ন, জনাব শাহনাজ পারভিন চেয়ারম্যান ৭ নং চান্দাই ইউনিয়ন আরো বক্তব্য রাখেন আনোয়ার হোসেন দুলাল, শামসুজ্জামান গোলাম , মুজিবুর রহমান মাষ্টার, ইসাহাক আলী মোল্লা মনির হোসেন পাটোয়ারী ওয়াজেদ আলী,জামাল উদ্দিন, আব্দুল মান্নান,জাকির হোসেন সরকার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
সভা শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষনা করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ