মোঃ ইকরামুল হক রাজীব স্পেশাল ক্রাইম রিপোর্টার

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার ১৬ মে উপজেলার সরকারি ওয়াজেদ মেমোরিয়াল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণকর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা
মোঃ খালিদ হোসেন এবং বাগেরহাট জেলা পুলিশ সুপার আবুল হাসনাত খান।

এ সময় জেলা প্রশাসক বলেন স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে আমরা বদ্ধপরিকর নির্বাচনের চলমান সুশৃংখল পরিবেশ ভোট গ্রহণ ও ফলাফল প্রস্তুত পর্যন্ত অব্যাহত রাখতে হবে।

পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, প্রত্যেক কেন্দ্রে সশস্ত্র পুলিশ ছাড়াও স্টাইকিং ফোর্স সার্বক্ষণে নিয়োজিত থাকবে। কেন্দ্র ও ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।

উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণে সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার, জেলা নির্বাচন অফিসার সেখ মুহাম্মদ জালাল উদ্দীন, থানা অফিসার ইনচার্জ এসএম আশরাফুল আলম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইসহাক প্রমুখ। এই নির্বাচনে উপজেলার মোট ৩৯ টি কেন্দ্রে ২৯৮ টি ভোট কক্ষে জন্য ৩৯ জন প্রিজাইডিং অফিসার, ২৯৮ জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ৫৯৬ জন পল্লিং অফিসারদের নিয়ে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।।

পোস্টটি শেয়ার করুনঃ