মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে নিউ জননী স্পেশালাইজ হাসপাতাল এর ডায়াগনস্টিক শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। ২৪শে মে শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় মধুখালী হাসপাতালের সামনে ওয়ালটন শোরুম এর দ্বিতীয় তলায় ডায়াগনস্টিক সেন্টার চালু করা হলো।
অতি উন্নত মানের যন্ত্রপাতি,মেশিন,কারিগর,ও ডাক্তার, নার্স দ্বারা পরিচালিত হবে। ফরিদপুরে নিউ জননী স্পেশালাইজ হাসপাতালের ব্যাপক পরিচিতি, সুনাম ও জনপ্রিয়তা রয়েছে। জাঁকজমকপূর্ণ এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ। তিনি  ডায়াগনস্টিক সেন্টরটি শুভ উদ্বোধন করেন।

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান ফরিদপুরের সন্তান নাঈম শেখ। উপস্থিত ছিলেন নবনির্বাচিত ভাই চেয়ারম্যান, মহসিন বিশ্বাস কালু ও মোরশেদ আক্তার মিনা। মধুখালী পৌরসভার কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেশমা আক্তার, আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সুদেব কুমার সহ অন্যান্যরা। এই অনুষ্ঠানে, প্রতিষ্ঠানের সার্বিক পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন নিউ জননী স্পেশালাইজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ইমদাদ হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুক্তার হোসেন মুক্তার।

দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এখানে সর্বসাধারণের জন্য বিভিন্ন ধরনের মেডিকেল টেস্ট, চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ