মোঃ গোলাম ইয়াছিন রাজু
রামপাল (বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার ৬ নং হুড়কা ইউনিয়নে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(২২ আগস্ট) মঙ্গলবার বিকাল ৪.০০ টায় হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ঝলমলিয়া দীঘির পাড়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিচিত্র বীর্য পাড়ের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আশরাফুল আযম আকুঞ্জি, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কল্লোল বিশ্বাস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ ফকির, রামপাল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন কচি, সাধারণ সম্পাদক শেখ জালাল উদ্দীন দুলাল, রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকরাম হোসেন, সাধারণ সম্পাদক নিখিল রঞ্জন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ হুড়কা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ