মোঃ গোলাম ইয়াছিন রাজু,
রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে যথাযোগ্য সম্মান ও মর্যাদার সাথে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এঁর ৭৭ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় রামপাল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যােগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও আনুষ্ঠানিকভাবে কেক কাটা অনুষ্ঠিত হয়।

রামপাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ, রামপাল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল মান্নান, ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ(অবঃ) আকবর আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, শেখ মোহাম্মদ আলী, গাজী আক্তারুজ্জামান, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, আওয়ামী লীগ নেতা অসিত বরন কুন্ডু, শেখ শরিফুল ইসলাম, সিরাজুল আযম দ্বারা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং দোয়া মোনাজাত শেষে আনুষ্ঠানিকভাবে জন্মদিনের কেক কাটা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ