মোঃ গোলাম ইয়াছিন রাজু,
রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে পানিতে ডুবে মোঃ আজিম শেখ (১৯) মাস ও আয়েশা খাতুন (৬) নামের দুই নাবালক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মৃতশিশু আজিম শেখ উপজেলার রাজনগর ইউনিয়নের কালেখারবেড় গ্রামের মোঃ সফরুল শেখের ছেলে ও আয়েশা গৌরম্ভা ইউনিয়নের চিত্রা গ্রামের মোঃ আলমগীর গাজীর মেয়ে।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে শিশু আজিম তার ঘরের পেছনে খেলছিল। খেলতে খেলতে হঠাৎ করে সে বাড়ির পেছনের পুকুরে পড়ে যায়। আশেপাশে কেউ তাকে উদ্ধার করার আগেই তার মৃত্যু হয়। অন্যদিকে একই দিন দুপুর আড়াই টার দিকে চিত্রা গ্রামে বাড়ির পাশে খালের উপর নির্মিত বাঁশের সাঁকো পার হয়ে আসতেছিল শিশু আয়েশা। হঠাৎ করে তার পা পিছলে পড়ে যায়। সে সাঁতার না জানায় এবং আশেপাশে তাকে উদ্ধার করার মতো কেউ না থাকায় সেখানে শিশু আয়েশার মৃত্যু হয়।

এ ঘটনায় রামপাল থানায় মৃতশিশুর বাবা মোঃ সফরুল শেখ বাদী হয়ে একটি ও আয়েশার বাবা বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ নাবালক দুই শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম বলেন, গতকাল রাজনগর ইউনিয়নে ও গৌরম্ভা ইউনিয়নে দুইজন নাবালক শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এ খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃতদেহ দাফনকাজ সম্পন্ন করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ