শাহিন হাওলাদার /
বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি

পুলিশ ডিপার্টমেন্টের গর্ব, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেনের যোগদানে পাল্টে গেছে বাকেরগঞ্জ বাসীর জীবনযাত্রার মান।

বাকেরগঞ্জে অপরাধীদের স্বর্গরাজ্যে পরিণত এলাকাগুল এখন সাধারণ মানুষের বসবাসের উপযোগী হয়ে উঠেছে। নেই কোন চোর ডাকাত নেই কোন মাদক সেবনকারীদের আনাগোনা। বাকেরগঞ্জ উপজেলা এখন প্রায়ই শতভাগ চুরি ডাকাতি, মাদক ব্যবসায়ী ও ইভটিজিং মুক্ত এলাকা বলা যায়। এমন সফলতায় খুশি বাকেরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ, খুশি পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

তারই ধারাবাহিকতায় এপ্রিল ২০২৪ অপরাধ পর্যালোচনা সভায় জেলার বেস্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ওসি আফজাল হোসেন ও শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে বাকেরগঞ্জ থানা।

অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম (বি পি এম) , অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সর্দার, ও বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। অপরাধ পর্যালোচনা সভার একদিন যেতে না যেতেই বাকেরগঞ্জ থানা পুলিশের ও সাধারণ মানুষের ফুলের শুভেচ্ছায় ভাসছেন মানবিক পুলিশ কর্মকর্তা আফজাল হোসেন। গতকাল সন্ধ্যায় বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেনের অফিস কক্ষে উপস্থিত হয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন সকল পুলিশ সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা, বাকেরগঞ্জ থানা সেকেন্ড অফিসার এস আই আঃ কাইয়ুম ও থানায় কর্মরত সকল এস আই,এ এস আই এবং পুলিশ কনস্টেবল বৃন্দ।

ফুলের শুভেচ্ছায় শিক্ত হয়ে অফিসার ইনচার্জ আফজাল হোসেন সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন যেন আমৃত্যু সাধারণ মানুষের পাশে থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারেন

পোস্টটি শেয়ার করুনঃ