মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।

সাতক্ষীরা প্রেসক্লাবের বারবার নির্বাচিত সাবেক সভাপতি, দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা সম্পাদক, চ্যানেল আই এর সাতক্ষীরা প্রতিনিধি  ও জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এড. আবুল কালাম আজাদের  শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ।
বৃহস্পতিবার (২৩ মে) সকাল ১১ টার সময় তিনি তাকে সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক এস ডি হাসপাতালে যান এবং চিকিৎসার খোঁজখবর নেন।
প্রসঙ্গত আবুল কালাম আজাদ কিছু দিন পূর্বে তার বাম হাত দুর্ঘটনায় ভেঙ্গে যায় এবং গত ২১ শে মে রাত্রে সোডিয়াম নিচে নামা ও নিউমোনিয়া  জনিত কারণে অসুস্থ হয়ে পড়লে  তিনি সাতক্ষীরার ডিজিটাল  হাসপাতালে ভর্তি হয়ে ডাঃ কাজী আরিফের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।
এদিকে সাংবাদিক আবুল কালামের অসুস্থতার খবর শুনে সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী, সাপ্তাহিক সূর্যের আলোর সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, সাংবাদিক সেলিম রেজা মুকুল, শহিদুল ইসলাম, বিলাল হোসেন, জিএম আমিনুল হক, শাহজাহান কবির, মেহেদী হাসান শিমুল, আবুল বাশারসহ বিভিন্ন ব্যক্তিবর্গ হাসপাতালে দেখতে যান।

পোস্টটি শেয়ার করুনঃ