জোষ্ঠ্য প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার বেসরকারী উন্নয়ন সংস্থা উত্তরণের বাস্তবায়নে এবং দাতা সংস্থা জিআইজেড এর অর্থায়নে পরিচালিত ইউএমআইএমসিসি/ইউএমএমএল প্রকল্পের মাঠ পর্যায়ের কাজ রবিবার (৩০ জুলাই) সরেজমিন পরিদর্শন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রকল্পের প্রকল্প পরিচালক ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব মিসেস জাহানারা,পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক অবকাঠামো বিভাগের উপ-সচিব মিসেস তাহমিনা জাকারিয়া,পরিচালক আইএমইডি কামাল হোসেন তালুকদার,অতিরিক্ত পরিচালক ডিএসএস ঢাকা মোঃ কামরুজ্জামান, উপ-পরিচালক ডিএসএস সাতক্ষীরা সন্তোষ কুমার নাথ, এডিডিএসএস সাতক্ষীরা মো: রোকনুজ্জামান, এসএসওডিএসএস সাতক্ষীর মিজানুর রহমান, জিআইজেডবিডি’র সিনিয়র সমন্বয়ক লিপি শেঠ এবং উপদেষ্টা পর্যবেক্ষণ ও কারিগরি সমন্বয় রতন মানিক সরকার প্রমুখ।

সার্বিক ব্যবস্থাপনা এবং প্রকল্পের কাজের বিবরণ প্রদান করেন উত্তরণের সংশ্লিষ্ট প্রকল্পের প্রকল্প কর্মকর্তা রিয়াজ আহমেদ রাজ।

সাতক্ষীরা পৌরাসভার ৭ নং ওয়ার্ডের ইটাগাছা পূর্বপাড়া ওয়াপদারপাড় কলোনীসহ চালতেতলার উপকারভোগীদের সাথে সরাসরি কথা বলেন এবং প্রকল্প কর্তৃক তারা কি কি সুযোগ সুবিধা পেয়েছেন সেই বিষয়ে খোঁজখবর নেন। সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উত্তরণের প্রদানকৃত দেশি মুরগি ও অন্যান্য কার্যকর উদ্যোগের মাধ্যমে উপকার ভোগীদের অর্থনৈতিক সচ্ছলতা দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ