সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা থানার কুমিরা ইউনিয়নের এক গৃহবধূ বাড়িতে না থাকায় তার ঘর থেকে নগদ অর্থ এক লক্ষ তের হাজার টাকা সহ ঘরে বছরের খোরাকি ২৮ মন চাউল ও রান্না করার গ্যাসের চুলা ও সিলিন্ডার লুট হয়েছে এমন এক অভিযোগ করেছেন মোছাঃ জোহরা খাতুন।

 

গৃহবধূ জোহরা খাতুন জানান, ১৪/০৭/২৩ তারিখ শুক্রবার আমি আমার ছেলের বিয়ের কাজে আমি আমার সহোদয় ভাইয়ের বাড়িতে যাই। বাড়িতে ফিরে দেখি আমার ঘরের তালা ভাঙ্গা ও নতুন দুই ঘরের দুটি তালা মারা আমি বিষয়টি দেখে স্থানীয় গণ্যমান্য লোককে জানায়, কিছুক্ষণ পর আমি লোক মাধ্যমে জানতে পারি, আমি বাড়িতে না থাকায় তারা সুযোগটি কাজে লাগিয়েছে আমার নিকটতম প্রতিবেশী মোহাম্মদ কাওছার আলী মোড়ল পিতা মৃত নুর ইসলাম মোড়ল, আমার দেবর জাহাঙ্গীর পিতা মৃত আতর আলী মোড়ল, মোহাম্মদ আবু বকর পিতা মোহাম্মদ আনসার আলী মোড়ল।

 

আমি জোহরা খাতুন তাদের কাছে জিজ্ঞেস করি কি কারনে আমার এই ক্ষতিসাধন করল, জবাবে আমার দেবর জাহাঙ্গীর হোসেন ও আমার নিকটতম প্রতিবেশী কাওসার মোড়ল বলেন আমাদের ছেলের বিয়েতে আমরা রাজি নই। আমি জিজ্ঞেস করি কি জন্য রাজি নয়, জবাবে বলে আমাদের ছেলের বিয়ে আমরা ওই ঘরে দেবো না।

এ কারণে আমার স্বামীকে পুষিয়ে-পাসিয়ে ঘরের তালা ভাঙ্গে আমার আমার ছেলে ভাটায় কাজ করে ইনকাম করে এক লক্ষ তের হাজার টাকা নিয়ে এসে শোকেযে রাখি, ও আমার বছরের খোরাকি ২৮ মন চাউল আমি ড্রামে রাখি, আমার রান্না করার গ্যাসের চুলা ও সিলিন্ডার এসব কিছু তারা লুট করে নিয়ে গেছে।

 

এ ব্যাপারে পাটকেলঘাটা থানা একটি অভিযোগ দায়ের করেছেন জোহরা খাতুন,

এই ঘটনা পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ জানতে পেরে তৎক্ষণিকভাবে কুমিরা ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলামকে জানান,

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় তাৎক্ষণিকভাবে চেয়ারম্যান আজিজুল ইসলামসহ এসআই হান্নান জোহরা খাতুনকে সঙ্গে নিয়ে তার ঘরের

পোস্টটি শেয়ার করুনঃ