সাংবাদিকদের সাথে মতবিনিময়ে উপজেলা চেয়ারম্যান আল ফেরদাউস আলফা
দেবহাটার উন্নয়ন ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করবো

দেবহাটা প্রতিনিধি: নব-নির্বাচিত দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আল ফেরদাউস আলফা বলেছেন, ‘আমি উচ্চ শিক্ষিত বা প্রভাবশালী কোন বংশীয় ঘরের সন্তান নই, তবুও দেবহাটা উপজেলাবাসি আমাকে ভালবেসে যে সম্মান ও মর্যাদার চেয়ারে বসিয়েছেন সেজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞ। আমি আপনাদের দেয়া এ সম্মান ও মর্যাদার ঋন কখনও শোধ করতে পারবোনা। আমি আমৃত্যু দেবহাটা উপজেলার উন্নয়ন ও উপজেলাবাসির কল্যাণে কাজ করে যাবো। দুর্নীতিমুক্ত ও মডেল দেবহাটা উপজেলা বির্নিমাণে আমি উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা প্রত্যাশা করছি।’
বৃহস্পতিবার (২০ জুন) প্রথম কর্মদিবসে বিকাল ৩টায় দেবহাটা প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব ও কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউস আলফা এসব কথা বলেন।
এদিকে সাংবাদিকদের ইতোপূর্বের কিছু বস্তুনিষ্ঠ লেখনিতে ক্ষুদ্ধ হয়ে সভা চলাকালেই একপ্রকার মেজাজ হারিয়ে ফেলেন ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ। সেসময় তিনি দেবহাটা প্রেসক্লাব নিয়ে বিরুপ মনোভাব পোষন এমনকি প্রেসক্লাবের কাছে উপজেলা পরিষদের অর্ধলক্ষ টাকা পাওনা রয়েছে উল্লেখ করে প্রেসক্লাব থেকে সাংবাদিকদের বিতাড়িতের পত্যক্ষ পরোক্ষ ইঙ্গিত দেন তিনি। এতে ক্ষুদ্ধ হয়ে সভায় উপস্থিত দেবহাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন সহ উপস্থিত সংবাদকর্মীরা প্রতিবাদ জানিয়ে সভা বর্জন করেন। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান আল ফেরদাউস আলফা’র অনুরোধে দেবহাটা প্রেসক্লাব নের্তৃবৃন্দ পুনরায় সভায় ফিরলে ভাইস চেয়ারম্যান সবুজের অনাকাঙ্খিত বক্তব্যের জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান আল ফেরদাউস আলফা সাংবাদিকদের কাছে ভুল স্বীকার করেন।
এসময় প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সহ-সভাপতি অধ্যাপক রাজু আহমেদ, আবু হুরাইরা, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, সাবেক আহবায়ক আজিজুল হক আরিফ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন নীলয়, কার্যনির্বাহী সদস্য রুহুল আমিন, সদস্য সুজন কুমার ঘোষ, রিপোটার্স ক্লাব ও কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি অহিদুজ্জামান, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কুলিয়া আঞ্চলিক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুকুল, সাংবাদিক অধ্যাপক ইয়াছিন আলী, রেজাউল করিম বাপ্পা, রিয়াজুল ইসলাম আলম, রুহুল আমিন মোড়ল, শহিদুল ইসলাম, শাহিনুর ইসলাম সহ উপজেলার তিনটি সাংবাদিক সংগঠনে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুনঃ