তসিকুল ইসলাম, নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বাসিন্দাদের নিয়ে গঠিত ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির সদস্যদের সঙ্গে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২জুন) বিকেল সাড়ে ৫ টায় নাচোল মডেল প্রেসক্লাবের নিজস্ব অফিসে সাংবাদিকদের সঙ্গে ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির পক্ষ হতে, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো:জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সমিতির সদস্য শহিদুল ইসলাম বাবু, মোঃ ওবাইদুর রহমান (সদস্য)এসিস্টেন্ট এক্সিকিউটিভ অফিসার শাহজালাল ইসলামী ব্যাংক নওগাঁ,মোঃ তসিকুল ইসলাম সভাপতি নাচোল মডেল প্রেসক্লাব, মোঃ আবুল হোসেন সাধারণ সম্পাদক নাচোল মডেল প্রেসক্লাব মোঃ সেলিম রেজা সাধারণ সম্পাদক বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর প্রেসক্লাব,চাঁপাইনবাবগঞ্জ ও জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি, জাকিরুল হাসান পলাশ সহ-সভাপতি নাচোল প্রেসক্লাব, মোঃ মানিক হোসেন আইন বিষয়ক সম্পাদক নাচোল মডেল প্রেসক্লাব সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঢাকাস্থ নাচোল উপজেলা সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন নাচোল উপজেলাকে এগিয়ে নিতে তৃণমূল পর্যায়ে অসহায়, দরিদ্র, দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং এ কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ