মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চতলবিলে অজ্ঞাতনামা একজন নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ জুন) দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে ভাঙ্গা থেকে পুলিশ ও সাংবাদিকরা ঘটনাস্থলে যান। সেখানে চতুর্দিকে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। দেখা যায়, নিহতের মাথা ও পায়ের কঙ্কাল বেরিয়ে গেছে। বেশ কিছুদিন ধরে লাশটি সেখানে ফেলে রাখা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ৯ কিলোমিটার বিস্তৃত চতল বিলটি দুর্গম হওয়ায় সেখানে জনমানুষের বিচরণ কম। বর্ষায় সেখানে নিচু জমি পানিতে ডুবে থাকে। সকালে স্থানীয় একজন সেই পানিতে জাল পাততে এসে লাশটি দেখতে পান। পরে স্থানীয় গ্রামপুলিশকে খবর দেন তিনি।

অজিত সাহা নামে স্থানীয় গ্রামপুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক ভাঙ্গা থানার সংশ্লিষ্ট বিট অফিসারকে অবগত করে ঘটনাস্থলে যান। এ সময় তিনি সালোয়ার পরিহিত লাশটি দেখতে পান। লাশের মাথার চুল পড়ে কঙ্কাল বেরিয়ে গেছে। পায়ের দিকেরও গোশত নেই। ধারণা করা হচ্ছে, বেশ কিছুদিন আগে লাশটি সেখানে ফেলে রাখা হয়েছে।

এএসপি (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহেনশাহ বলেন, পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর মর্গে পাঠানোর উদ্যোগ নিচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ