বরিশাল প্রতিনিধি/

আজ ৩০শে জুন রবিবার থেকে বাকেরগঞ্জ উপজেলা সহ দেশজুড়ে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু।

২০২৪ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নিতে যাওয়া বাকেরগঞ্জ উপজেলার সকল শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক উপজেলা চেয়ারম্যান রাজিব আহম্মদ তালুকদার।

উপজেলা চেয়ারম্যান রাজিব আহম্মদ তালুকদার বলেন, প্রিয় আমার বাকেরগঞ্জ উপজেলার ২০২৪ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করা শিক্ষার্থীবন্ধুরা, ছাত্র জীবনে পরীক্ষা শব্দটি সকল ছাত্র-ছাত্রীদের কাছেই অতি পরিচিত। কোনো বিষয় বা ঘটনা সম্পর্কে ধারণা, সমর্থন, খণ্ডনকে যাচাই করার কার্যপ্রণালি হচ্ছে পরীক্ষা। আজ থেকে শুরু পরীক্ষার মাধ্যমে তোমাদের শিক্ষার অর্জিত জ্ঞান যাচাই করা হবে। আজ তোমাদের শিক্ষা জীবনের আরেকটি গুরুত্বপূর্ণ ধাপ এইচএসসি ও সমমানের পরীক্ষা -২০২৪ শুরু হচ্ছে। আমার বিশ্বাস উপজেলার সকল পরীক্ষার্থী বন্ধুরা এ পরীক্ষায় সিলেবাস অনুযায়ী তোমরা ভালোভাবে প্রস্তুতির মাধ্যমে অংশগ্রহণ করবে এবং অবশ্যই সফলতা অর্জন করবে।

তিনি আরো বলেন, তোমাদের উপর আমি আশা রাখি, বাংলাদেশের মধ্যে বাকেরগঞ্জ উপজেলা এইচএসসি ও সমমানের পরীক্ষা- ২০২৪ সালে ভালো একটা রেজাল্ট উপহার দিবে। উপজেলার সকল পরীক্ষার্থীদের জন্য আমার পক্ষ থেকে দোয়া ও শুভ কামনা রইলো। তোমাদের মেধার মাধ্যমে ভালো রেজাল্ট করে পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাবে-এই প্রত্যাশা করি।

পোস্টটি শেয়ার করুনঃ