বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-
বরিশালের বাকেরগঞ্জে এক ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত যখন করে হত্যার চেষ্টা করা হয়েছে। আহত আবু জাফর ভূঁইয়াকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহতের ভাই মোঃ মিজানুর রহমান ভূঁইয়া বাদি হয়ে বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা দুধল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দুধল গ্রামের আব্দুল আজিজ ভাইয়ার পুত্র ব্যবসায়ী আবু জাফর ভূঁইয়ার সাথে একই গ্রামের তাওহীদ খান, নূর হোসেন খান, আল আমিন খান মিঠু ও তপু খানদের সাথে বিভিন্ন বিষয় নিয়া বিরোধের জের ধরিয়া বেশ কয়েকবারও খুনজখম করার হুমকি দেয়। সেই বিরোধের জের ধরে বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ৯ টায় আবু জাফর ভূঁইয়া নিজ বাড়ি থেকে ডিকেপি স্কুলের হাটে যাওয়ার পথে তাওহীদ খান, নূর হোসেন খান ও আল আমিন খান মিঠুসহ অজ্ঞাতনামা ৩-৪ জন দা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে দুধল চন্দ্রদীপ আইডিয়াল এন্ড টেকনিক্যাল কলেজের সামনের রাস্তার উপর তার গতিরোধ করে। হামলাকারীরা তাকে হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথায় আঘাত করিলে সেই আঘাত লক্ষ্যভ্রষ্ট হইয়া তাহার পিঠের নির্মাংশে মেরুদন্ডের উপর পরিয়া মেরুদন্ডের হাড় ভেঙে যায় এবং মাথা কেটে রক্তাক্ত জখম হয়।

গুরুতর আহত আবু জাফর ভূঁইয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পোস্টটি শেয়ার করুনঃ