মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে পূর্বাশা পরিবহনের একটি বাসের ধাক্কায় অটোরিকশায় (ইজিবাইক) থাকা দুই যাত্রী মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মধুখালী বাজারের বালিয়াকান্দি লিঙ্ক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

নিহতেরা হলেন বরিশালের বন্দর উপজেলার মৃত ইয়াসিন হাওলাদারের ছেলে মিরাজ হাওলাদার এবং ঝালকাঠি জেলার নলছিটি থানার মো. মোবারকের ছেলে সুমন। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, পূর্বাশা পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গা থেকে ঢাকায় যাচ্ছিল। বাসটি রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুরের মধুখালী বাজার এলাকা পার হওয়ার সময় বালিয়াকান্দি লিংক রোড থেকে মহাসড়কে উঠে আসা একটি ইজিবাইককে রং সাইডে গিয়ে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা দুই যাত্রী নিহত হন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদ জামান বলেন, রাত দেড়টা থেকে ২টা পর্যন্ত এই ঘটনায় মোট ১২ জনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়। অপরজন হাসপাতালে আনার পর মারা যান।
আহতদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলেও জানান এই চিকিৎসক।

এদিকে, পুলিশ কর্মকর্তা মিরাজ হোসেন বলেন, এই ঘটনায় বাসচালক সুব্রত দাস ওররে নেপাল দাসকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বাসটি।

পোস্টটি শেয়ার করুনঃ