মোঃ ইকরামুল হক রাজিব স্পেশাল ক্রাইম রিপোর্টার

শাওন রায়কে সভাপতি ও আব্দুল্লাহ আল কাওসার খান জিবুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর হাতীবান্ধা উপজেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

কেন্দ্রীয় যুদ্ধ মহাসচিব নূর আলমগীর অনু, আলতাফ হোসাইন সুমন এবং সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান রিপনের সার্বিক তত্ত্বাবধানে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা কমিটির গঠন করা হয় এবং বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা ও মহাসচিব ছগীর আহমেদ স্বাক্ষরিত কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রবিউল আলম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল নাঈম, সাংগঠনিক সম্পাদক সেলিম সম্রাট, দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক কবির আহম্মেদ পাভেল, অর্থ সম্পাদক রিফাত হোসেন, আইসিটি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম পলাশ, আইন বিষয়ক সম্পাদক আবু হাসান আকাশ, নির্বাহী সদস্য মাজারুল ইসলাম, রকিবুল হাসান রিপন, আলতাফ হোসাইন সুমন।

নবগঠিত হাতীবান্ধা উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ও কার্যনির্বাহী পর্ষদের সকল নেতৃবৃন্দ সহ সকল বিভাগ, জেলা-উপজেলা কমিটি।

পোস্টটি শেয়ার করুনঃ