মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাস ও ট্রাকের ২ ড্রাইভার গুরুতর আহত হয়েছে।
রবিবার (৩০ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এই দুরর্ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, ভাটিয়াপাড়া থেকে ছেড়ে আসা শাহরিয়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব – ১৫ – ৩৮ ১৬) এবং ফরিদপুর থেকে ছেড়ে আসা একটি গ্যাসের সিলিন্ডার বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৩- ৭৩ ৩৬) মাঝকান্দি আঞ্চলিক মহাসড়কে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসের ড্রাইভার গিয়াস উদ্দিন (৩৫) এবং ট্রাকের ড্রাইভার মোঃ আরফিন (২৮)গুরুতর আহত হয়। দুর্ঘটনার পর মাঝকান্দি – ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের প্রায় এক কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে মধুখালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের এক ঘন্টার চেষ্টায় যান চলাচল স্বাভাবিক হয়। আহত গিয়াস উদ্দিন ও ট্রাক ড্রাইভার আরেফিনকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মধুখালী থানার উপপরিদর্শক (এস আই) শামীম আহমেদ বলেন, এখানে বাস ও গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ড্রাইভার ও ট্রাকের ড্রাইভার গুরুতর জখম হয়। আমরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি এবং আমাদের রেকারে সহায়তায় বাস এবং ট্রাকটিকে সরাতে সক্ষম হই এবং এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ