মোঃ পাপুল সরকার, গাইবান্ধা থেকেঃ- অতীতের যে কোন সময়ের তুলনায় গাইবান্ধার সদর থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির যথেষ্ট উন্নতি হয়েছে।

গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম এর নির্দেশে সদর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা যোগদানের পর থেকে পাল্টে গেছে গোটা থানা এলাকার চিত্র এমনটাই দাবি করেছেন সদর থানা এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

গাইবান্ধা সদর থানা চর ও নদী ব্যাস্টিত হওয়ায় একটা সময় ছিলো মাদক জুয়া ও সন্ত্রাসীদের অভয় আশ্রম। সময়ের ব্যবধানে সদর থানা এখন অনেকটাই মাদক ও জুয়া মুক্ত।

বিএনপি জামায়াত অধ্যাশিত সদর থানা সব সময় যেন রাজনৈতিক সংঘাত সহিংসতা লেগেই ছিলো।সভা সমাবেশ মিছিল মিটিং লেগেই থাকতো চলতো অরাজকতা ।সময়ের ব্যবধানে এখন মিছিল মিটিং ও অরাজকতা অনেকটাই শুন্য । উপদ্রব নেই কিশোর গ্যাং এর।

পলাশবাড়ী গাইবান্ধা সড়কে প্রায় প্রতিনিয়ত ডাকাতি ছিনতাই চুড়ি হতো। অবিশ্বাস হলে ও সত্য পলাশবাড়ী গাইবান্ধা সড়ক ছাড়া ও ব্রক্ষপুত্র নদী এখন ডাকাত মুক্ত। রাত পোহালেই শুনতে হয় না আটো ছিনতাইয় ও চুরির কথা।

সদর থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির কারন জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, জেলা পুলিশ সুপার কামাল হোসেন পিপিএম এর দিক নির্দেশনায় দল মত নির্বিশেষে সকলের সহযোগিতার কারনে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি। যত দিন সদর থানায় থাকবো সকলের সহযোগিতা নিয়ে কাজ করবো।মাদক সন্ত্রাস জুয়া,চুরি,ডাকাতি ছিনতাই ও জঙ্গিবাদ রোধকল্পে সদর থানা পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করেছে।

পোস্টটি শেয়ার করুনঃ