হাসিবুল,লালমনিরহাট পাটগ্রাম সংবাদ দাতাঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট -১ পাটগ্রাম,হাতিবান্ধা আসন থেকে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এর মনোনয়ন চান দলটির যুব আন্দোলন এর সহ’সাংগঠনিক সম্পাদক তরুণ সমাজসেবক মোঃ সোহাগ হোসেন সাগর।
তিনি ছাত্র জীবন থেকেই করে আসছেন সমাজসেবামূলক কর্মকাণ্ড।খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ। যার ফলে উপজেলাবাসী তাকে বিপুল মানুষ চিনে,জানে এবং ভালো বাসেন। সমাজসেবার লক্ষকে অব্যাহত রাখতে এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজের হাত ধরে যোগ দেন রাজনীতিতে।বর্তমানে জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ’সাংগঠনিক সম্পাদক পদে আছেন মোঃ সোহাগ হোসেন সাগর।
তার রাজনীতির লক্ষ্যই হলো জনসেবা। সাগর বলেন, আমার রাজনীতির মূল চালিকাশক্তি হলো বয়োজ্যেষ্ঠদের দোয়া ও তরুণ প্রজন্ম। আমি রাজনীতিতে এসেছি সমাজ ও দেশের জন্য কাজ করতে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণ ভোটাররাই হবেন আমার শক্তি। এক তৃতীয়াংশের বেশি নতুন এবং তরুণ ভোটারদের সিদ্ধান্তের ওপরই নির্ভর করবে আগামীতে বাংলাদেশের সাধারণ জনগণের ভাগ্য। এজন্য তরুণদের বলতে চাই, পরিবর্তনের আওয়াজ তুলুন। যারা রাজনীতি করেন শুধু তারাই নন, রাজনীতির বাইরে থাকা তরুণদেরকেও বলছি, সঠিক সিদ্ধান্ত নিন। পরিবর্তনের এখনই সঠিক সময়।
তাই তিনি উন্নয়ন এর জয়ধ্বনী বজায় রাখতে ববি হাজ্জাজ, এর কাছে সিংহ মার্কা মনোনয়ন উপহার চান এবং সেই সাথে তিনি লালমনিরহাট -১ পাটগ্রাম হাতিবান্ধা সকলের সহায়তা কামনা করেন।

তিনি মানবিকতার দৃষ্টিকে প্রসারিত করে, সবার হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হয়ে ববি হাজ্জাজ, এর উন্নয়নের ছোঁয়ায় লালমনিরহাট -১ পাটগ্রাম হাতিবান্ধা উপজেলা দুটিকে মডেল উপজেলা গঠন করার স্বপ্ন দেখেন।এছাড়াও মাদক ও সামাজিক অবক্ষয় রোধ সহ সকল, বৈষম্য, দুর্নীতি, নির্মূল করে অবহেলিত অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী পুরুষ ও নারীর সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রুতি বাস্তবায়ন,সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এর মাননীয় চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ এর দোয়া ও সহযোগীতা কামনা করেন।

পোস্টটি শেয়ার করুনঃ