মােঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি // দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দিনাজপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের মার্কেটিং অফিসার মোঃ আব্দুল্লাহ হিল বারী (৪০) নিহত হয়েছেন।
শুক্রবার (১১ আগস্ট-২০২৩)
বিকেল ৪টার দিকে দিনাজপুর শহরের অদূরে কাউগা রেলব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ হিল বারী দিনাজপুর শহরের ২নং উপশহর এলাকার মোঃ ফজুল হক মোল্লার ছেলে। তার গ্রামের বাড়ী চিরিরবন্দর উপজেলার চম্পাতলি গ্রামে।
দিনাজপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের ইনচার্জ মোঃ মাজহারুল হক জানান, শুক্রবার বিকেলে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান শেষে মোটরসাইকেলযোগে দিনাজপুর শহরে আসার পথে কাউগা রেলব্রিজ পার হওয়ার সময় একটি পাথরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে তিনি নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।
হাসপাতালের ইনচার্জ মোঃ মাজহারুল হক আরো জানান, নিহত মোঃ আব্দুল্লাহ হিল বারীর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শনিবার সকাল ১০টায় উপশহর মিতালি সংঘ মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজার নামাজ সকাল সাড়ে ১০টায় দিনাজপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অনুষ্ঠিত হবে। এবং তৃতীয় জানাজার নামাজ দুপুর ২টায় মরহুমের গ্রামের বাড়ী চিরিরবন্দর উপজেলার চম্পাতলি গ্রামে অনুষ্ঠিত হবে। তৃতীয় জানাজার নামাজ শেষে চম্পাতলি গ্রামে মরহুমের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

পোস্টটি শেয়ার করুনঃ