হাসিবুল লালমনিরহাট সংবাদ দাতাঃ
পুলিশ সুপার লালমনিরহাট মহোদয় এর দিক নির্দেশনায় লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ওমর ফারুক এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব স্বপন কুমার সরকার নের্তৃত্বে লালমনিরহাট থানা পুলিশের অভিযান টিম থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে (১০৪+৮৫+০৮)=১৯৭ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল/ইস্কাপসহ ০৩ জনকে গ্রেফতার করেন।
এস আই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অত্র পৌরসভাধীন সাকোয়া শাহীন মোড় এলাকা হইতে ০৮ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আসামী মোঃ শাকিল ইসলাম, পিতা- মোঃ আমিনুল ইসলাম, সাং- মঙ্গলের ডাঙ্গা, ইউপি- মদাতী, থানা- কালীগঞ্জ, জেলা- লালমনিরহাটকে গ্রেফতার করেন। এ সংক্রান্তে লালমনিরহাট থানার মামলা নং-১১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৩ (খ) রুজু করা হয়।
এসআই মোঃ মশিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ ৩৫ বোতল ফেন্সিডিল এবং ৫০ বোতল ইস্কাপসহ আসামী মোঃ আনেছ আলী (৩৫), পিতা-মোঃ ছমসেল আলী, সাং-হরিণ চওড়া (মাঝের চর), থানা ও জেলা-লালমনিরহাটকে হাতে নাতে গ্রেফতার করেন। এ সংক্রান্তে লালমনিরহাট থানার মামলা নং-১২, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৪ (গ) রুজু করা হয় এবং
এসআই মোঃ আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১০৪ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আইনের সহিত সংঘাতে জড়িত শিশু মোঃ সবুজ ওরফে বিজয়কে হাতে নাতে গ্রেফতার করেন। এ সংক্রান্তে লালমনিরহাট থানার মামলা নং-১৩, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৩ (গ)/৪১ রুজু করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।লালমনিরহাট থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন লালমনিরহাট থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক।

পোস্টটি শেয়ার করুনঃ