জ্যৈষ্ঠ প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক নজরুল ইসলাম মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (২৯ফ্রেরুয়ারী) রাতে সাংবাদিকদের সাথে পাটকেলঘাটা প্রেসক্লাবে তিনি মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক,সাধারণ সম্পাদক আব্দুল মোমেন,যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফরিদ হাসান জুয়েল,সাংগঠনিক সম্পাদক রিপন হোসাইন,এম এম জামান মনি,অর্থ সম্পাদক মো:আব্দুল জলিল,এস এম মজনু,প্রচার ও দপ্তর সম্পাদক গাজী রোকোনুজ্জামান,ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সিনিয়র সাংবাদিক আব্দুল মতিন ও মুজিবর রহমান,নির্বাহী সদস্য শেখ নাজমুল হাসান,রায়হান হোসেন,মো:ইলিয়াস হোসেন,মো:আতাউর রহমান,মো:খায়রুল আলম সবুজ,কিশোর কুমারসহ তালা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত)সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় সাংবাদিক নজরুল ইসলাম বলেন,দলমত নির্বিশেষে আমাকে সমর্থন করেন। আমি পেশাগতভাবে দীর্ঘদিন ধরে সাংবাদিকতা করছি। যার ফলে সাধারণ মানুষের সাথে কাজ করার অভিজ্ঞতা আছে। এর আগে আমি একবার ইউপি চেয়ারম্যান ছিলাম। আমি আমার উপজেলাকে সুশাসন,দুর্নীতিমুক্ত সচ্ছলতার ভিত্তিতে স্মার্ট বাংলাদেশের স্মার্ট উপজেলা উপহার দেব আপনাদের।

মতবিনিময় সভা শেষে তিনি স্থানীয় জনসাধারণের সাথে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠানে যোগদান করেন।

পোস্টটি শেয়ার করুনঃ