স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দেশের বৃহত্তর যশোর জেলার মনিরামপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জার্মান আওয়ামী লীগের প্রচার সম্পাদক , উপজেলা প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা, যুব সমাজকে আইকন, উপজেলার ৫ নং হরিদাশকাটি ইউনিয়নের সুযোগ্য সন্তান,গরীব মেহনতী মানুষের ভালোবাসার ও দুঃখী অসহায় মানুষের আস্থাভাজন, দলীয় নিয়ম নীতির উপর শ্রদ্ধাশীল, জেলা ও উপজেলা নেতৃবৃন্দের প্রিয় পাত্র নিঃস্বার্থ পরোপকারী ইঞ্জিনিয়ার পিলাব মল্লিক ( গোল্ডেন) ।

তিনি সৎ ও পরোপকারী নির্ভীক সমাজ সেবক,সকল যুবকদের হৃদয়ের আস্থাভাজন, অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠকন্ঠস্বর,অনিয়ম এবং দুর্নীতির বিরুদ্ধে সর্বদা নিজেকে জাগ্রত রাখেন। তার জন্য সকলের কাছে আর্শিবাদ/দোয়া ও ভালবাসা চাইছেন উপজেলাবাসীর সর্বস্তরের জনগন। তিনি ভাইস চেয়ারম্যান পদের জন্য সকলের কাছে দোয়া চাইছেন।

 

ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক বলেন, আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার দীর্ঘদিনের স্থায়ী জলাবদ্ধতা ও মাছের ঘের ভেড়ি নিয়ে যে জটিলতা রয়েছে তার সমাধান করব এবং উপজেলা বাসীর সকল প্রকার দুঃখ কষ্টকে নিজের মনে করে সমাধান করার চেষ্টা করব। তিনি আরও বলেন আমি আমার হৃদয়ের সকল ভালবাসা দিয়ে হলেও গরীবের পাশে থাকব।

 

তিনি আরো বলেন, অর্থ নয় বা অর্থের বিনিময় নয় গরীবের উপকার অর্থহীন ভাবে করব। সকলের মুখে হাসি ফোটানোর চেষ্টা করব।

পোস্টটি শেয়ার করুনঃ