রাকিবুল হাসান শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধিঃ
আগামী ২৯ অক্টোবর রবিবারে সকাল সন্ধা বিএনপি-জামায়াতের ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নির্দেশনায় উপজেলা যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ ও যুব মহিলালীগের আয়োজনে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ হয়েছে।
আজ ২৮ অক্টোবর(শনিবার) সন্ধা সাড়ে ৬টায় ৫ শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি শ্যামনগর মাইক্রস্টান্ড চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ও যুগ্ন আহবায়ক প্রভাষক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও
উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এম এম মাহবুব বাবুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব মাহমুদুল আলম (বিবিসি), উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো:হাফিজুর রহমান হাফিজ, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব গোলাম মোস্তফা (মোস্ত), উপজেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোছা: দেলোয়ারা বেগম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েস, শ্যামনগর মটর শ্রমীকের সভাপতি সাবের মিস্ত্রী, যুবলীগ নেতা শেখ সুজন, এস এম ফেরদাউস হায়দার, হাসানুজ্জামান হাসান । এসময় আরোও উপস্থিত ছিলেন শ্যামনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খান জাকির হোসেন পলাশ, ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ খান সহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ ও যুব মহিলালীগের নেতৃবৃন্দ ও সমার্থকবৃন্দ।
এসময় বক্তারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান এবং সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী চক্রান্ত সহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলেও হুশিয়ারি দেন। বক্তারা আগামীকাল ২৯ অক্টোবর বিএনপি জামতের ডাকা হরতালকে প্রতিহত করে শ্যামনগরে শান্তি রক্ষায় এমপি জগলুল হায়দারের নির্দেশে মাঠে থাকার আহবান জানান।

পোস্টটি শেয়ার করুনঃ