তাপস কুমার ঘোষ, সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার কালিগঞ্জের পল্লী থেকে অজ্ঞাতনামা ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় বিষ্ণুপুর এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।তদন্ত চলছে কোন হতভাগার কঙ্কাল এনিয়ে। কালিগঞ্জ থানা ও সরেজমিন সূত্রে জানা গেছে, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মনিষ দাশের বাগান থেকে পল্ট্রির বর্জ্যের নিচ থেকে মধ্যবয়ষি ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টায় বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য পীযূষ কান্তি রায়ের সংবাদে থানার ওসি তদন্ত ইন্সপেক্টর ইদ্রিসুর আলী, উপ পরিদর্শক নকিব পান্নু আহমেদ ও উপ পরিদর্শক শিয়াব উদ্দীন সহ সঙ্গীয় ফোর্স সরেজমিন থেকে কঙ্কালটি উদ্ধার করেন।এদিন দুপুরে সরেজমিন পরিদর্শন করেছেন জেলার পিবিআই কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশ।

তবে স্থানীয়দের ধারণা উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মনোহরপুর গ্রামের মোঃ জমাত আলী গাজীর ছেলে নিখোঁজ ইসমাইল হোসেন গাজীর কঙ্কাল হতে পারে। সাতক্ষীরা কালিগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ ইদ্রিসুর আলী বলেন”উপজেলার বিষ্ণুপুর এলাকা থেকে কঙ্কাল উদ্ধার করা হয়েছে, মুল রহস্যের খোঁজ বাইর করার চেষ্টা করছে পুলিশ ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা।

পোস্টটি শেয়ার করুনঃ