মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ঃ

দিনাজপুর সদরের কুতুইর বাজার বিশেষ অভিযান চালিয়ে আরজুল ইসলাম (৬৪) নামক এক মাদক কারবারি কে ১০ পিস ট্যাপেন্টাল ট্যাবলেট মাদক সহ হাতেনাতে গ্রেফতার করেছে টহলরত বিজিবির সদস্যরা।

আটক মাদক কারবারি আরজুল ইসলাম(৬৪) দিনাজপুর সদরের হরিহরপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও সাবেক দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শাখার গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন।

আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের মাধ্যমে এল আই বিজিবি তদন্ত কর্মকর্তা দিনাজপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন।

দিনাজপুর দাইনুর বিজেবি ক্যাম্পে কর্মরত বিজিবি সদস্য আনোয়ার হোসেন জানান, গত ২৯ এপ্রিল নিজস্ব গোয়েন্দার সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতোয়ালি থানাধীন কমলপুর ইউনিয়নের অন্তর্গত কুতুইর বাজারের পশ্চিমে পাকা রাস্তার পাশে ওৎ পেতে থাকেন টহলরত বিজিবি সদস্যরা। এক পর্যায়ে আরজুল ইসলামসহ আরো এক ব্যক্তি মোটরসাইকেল যোগে সেই রাস্তা দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় বিজিবির সদস্যরা চ্যালেঞ্জ করে। বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা কালে বিজিবির সদস্যরা আরজুল ইসলামকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। একপর্যায়ে আরজুল ইসলামের শরীর তল্লাশি করে ১০ পিচ নিষিদ্ধ ঘোষিত মাদকদ্রব্য টেপেন্টাডল পাওয়া যায়। জব্দকৃত ট্যাপেন্টাডল ট্যাবলেটের বাজার মূল্য ৮০০ টাকা। এ সময় তার সাথে থাকা অপর ব্যক্তি দৌড়ে পালিয়ে গেলেও মোটরসাইকেল ও একটি এন্ড্রয়েড মোবাইল ফোন জব্দ করা হয়।

পরে বিজিবি বাদী হয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরজুল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং ২৬৯/২০২৪।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজিবি বাদী হয়ে একটি মামলার দায়ের করার সংবাদ নিশ্চিত করে বলেন, যেহেতু মামলাটির বাদী বিজিবি তাই মামলাটি তদন্ত করার ভার পুলিশ পরিদর্শক এলআই বিজিবি সদস্য শ্যামল চন্দ্র বর্মনের নিকট হস্তান্তর করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ